ঢাকা, আজ বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০

ঘোড়াঘাটে পেঁয়াজবোঝাই ট্রাকে ফেনসিডিল, গ্রেপ্তার ২

প্রকাশ: ২০১৯-০২-১৪ ১৯:৫৪:১৭ || আপডেট: ২০১৯-০২-১৪ ১৯:৫৪:১৭

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পেঁয়াজবোঝাই ট্রাক থেকে ৮০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় ট্রাকের চালক ও তাঁর সহকারীকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার সকালে পৌর শহরের খেতাব মোড়ে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ট্রাকের চালক মাহবুবুর রহমান (৪২) ও তাঁর সহকারী নুর ইসলাম (৪০)। তাঁদের বাড়ি যথাক্রমে দিনাজপুর সদর উপজেলার সুইহারী মহল্লায় ও আউলিয়াপুর মহল্লায়। পুলিশ বলছে, এই দুজনের বিরুদ্ধে চোরাচালানির মামলাও আছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুল ইসলাম বলেন, এসব পেঁয়াজ হিলি বন্দর থেকে ঢাকার সাভারে বাবু নামের এক ব্যবসায়ীর কাছে যাচ্ছিল। এর মধ্যে হাকিমপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) আখিউল ইসলামের কাছে খবর আসে এই চালানে ফেনসিডিল আছে। পরে খেতাবের মোড়ে ধাওয়া করে পুলিশ ট্রাকটি জব্দ করে। ফেনসিডিলের বোতলগুলো পেঁয়াজের বস্তায় ছিল বলে তিনি জানান।

ওসি আরও বলেন, চালক ও তাঁর সহকারীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। আদালত তাঁদের কারাগারে পাঠিয়েছেন। মাহবুবের বিরুদ্ধে দিনাজপুরের কোতোয়ালি থানায় ২টি ও সহকারী নুর ইসলামের বিরুদ্ধে ১টি চোরাচালানের মামলা রয়েছে। পুলিশের এই কর্মকর্তার ভাষ্য, এই অপরাধের সঙ্গে জড়িত অন্য ব্যক্তিদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।