ঢাকা, আজ বুধবার, ২ ডিসেম্বর ২০২০

দুর্নীতিবাজদের সঙ্গে আপস নয়: গৃহায়ণমন্ত্রী

প্রকাশ: ২০১৯-০১-২৯ ১০:৩২:১১ || আপডেট: ২০১৯-০১-২৯ ১০:৩২:১৩

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দুর্নীতিবাজ, সন্ত্রাসী, মাদকসেবী ও যুদ্ধাপরাধীদের সঙ্গে কোনো আপস নয়। সে যেই হোক তাকে আইনের আওতায় আসতে হবে। তবে কাউকে অন্যায়ভাবে হয়রানি করা যাবে না।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারে আমরা জনগণের সেবা করার দায়িত্ব পেয়েছি। কোনো ক্ষমতা পাইনি। সেবার মানসিকতা নিয়ে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক নেতা-কর্মীদের কাজ করার আহ্বান জানান তিনি।

আজ রোববার দুপুরে পিরোজপুরের নেছারাবাদ উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী এসব কথা বলেন।

শ ম রেজাউল করিম আরও বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে যে উন্নয়নের মহাসড়কে ধাবিত করেছেন আমরা সে পথের সফল সমাপ্তি ছাড়া ঘরে ফিরব না। সবাইকে তিনিটি বিষয় মাথায় রেখে কাজ করতে হবে। তা হলো আইনানুগ, সততা এবং স্বজনপ্রীতির ঊর্ধ্বে থেকে কাজ করা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. শাহ আলম, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, সাবেক অতিরিক্ত সচিব এম সামসুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম প্রমুখ।

এরপর মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে সমন্বয় সভায় যোগ দেন। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তাফিজুর রহমান বক্তব্য দেন। পরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন মন্ত্রী।